Monday, March 19, 2018

আপনার টাইপিং স্পীড ভাল থাকলে আজই Recaptcha সাইট হতে ক্যাপচা/ডাটা এন্ট্রি করে আয় করুন ইচ্ছামতো

কেমন আছেন সবাই, আশাকরি ভালই আছেন। আমিও ভালো আছি। আজ আপনাদের সামনে হাজির হয়েছি অনলাইন থেকে আয়ের একটা নতুন পদ্ধতি নিয়ে। আপনারা আমার সম্পূর্ণ  টিউনটি মনযোগ দিয়ে পড়বেন সেই প্রত্যাশা করি। বন্ধুরা, অনলাইন থেকে আয় করতে কে না চায়? কিন্তু সবার ভাগ্য একরকম হয়না। সবার দ্বারা সকল কাজ করাও সম্ভব হয়না। তো আমার টিউনটি আপনার পছন্দ হলে আমার স্টেপ অনুযায়ী কাজ করতে সামর্থ্য হলে এবং আপনার মনভূত হলে তবেই করবেন। আর আপনি যদি সফলভাবে করতে পারেনে এবং ভালো আয় করতে পারেন তবে আমি নিজেকে ধন্য মনে করবো।


আমার আজকের টিউনের বিষয়: Google Recaptcha Solve করে আয় করুন প্রতিদিন ১ থেকে ৫ ডলার

Captcha Entry কত প্রকার ও কি কি?

Captcha Entry বিভিন্ন কোম্পানির বিভিন্ন প্রকার হয়ে থাকে তারমধ্যে প্রধাণত ৩ ্প্রকার যথা:
১) Numeric = এই ধরণের Captcha তে শুধুমাত্র সংখ্যা থাকে হাত দিয়ে টাইপ করতে হয়।
2. Alphabetic = এই ধরণের Captcha তে শুধুমাত্র অক্ষর থাকে হাত দিয়ে টাইপ করতে হয়।
3. AlphaNumeric = এই ধরণের Captcha তে সংখ্যা এবং অক্ষর থাকে হাত দিয়ে টাইপ করতে হয়।

Google এর প্রকাশিত Captcha Entry ২ প্রকার যথা

১) Solvemedia = এই ধরণের Captcha তে সংখ্যা এবং অক্ষর থাকে হাত দিয়ে টাইপ করতে হয়।
2) Recaptcha = এই ধরণের Captcha তে শুধুমাত্র ছবি থাকে হাত দিয়ে টাইপ করতে হয় না। 3 টি ছবিতে ক্লিক করলেই সলভ হয়ে যায়।

Google Recaptcha কি?

প্রথমেই প্রশ্ন আসতে পারে Google Recaptcha কি। হয়তো সবাই জানেন তারপরও বলছি। Google Recaptcha হচ্ছে Google এর একটি ফ্রী সিকিউরিটি সার্ভিস যেটা কোন ওয়েবসাইটকে স্পেম অথবা অপব্যবহার থেকে রক্ষা করে। এটা খুব সহজেই চিনতে পারে ভিজিটরটি মানুষ নাকি বুট। কোন বুটের পক্ষে এই সিকিউরিটি অতিক্রম করা সহজ নয়। তাই ওয়েবসাইটটি থাকে নিরাপদ।

Google Recaptcha দেখতে কেমন?

এমন একজনও নেই যিনি Google Recaptcha দেখেন নি। আর অন্যকোথাও না হলেও আমাদের প্রাণ প্রিয় টেকটিউনসে প্রবেশ বা লগইন করার সময় অবশ্যই দেখেছেন। “আমি রোবট নই” এটাই হচ্ছে Google Recaptcha

Google Recaptcha থেকে কিভাবে আয় করা যায়?

“আমি রোবট নই” এর সামনের বক্সে মাউস দিয়ে ক্লিক করলে অনেক সময় টিক চিহ্ন চলে আসে আবার অনেক সময় অনেকগুলো ছবি আসে। সেই ছবিগুলোতে সঠিকভাকে ক্লিক করে ভেরিফাই করলেই তারপর টিক চিহ্ন আসে এবং আমরা লগইন করতে পারি। এই রকম ছবি ক্লিক করে ভেরিফাই করেই আমরা প্রতিদিন 1 থেকে ৫ ডলার আয় করতে পারি।

আমরা কাজ করবো কোথায় এবং কে আমাদের পেমেন্ট দিবে?

এবার আসুন আসল কথায় যে আমরা কাজ করবো কোথায় আর আমাদের পেমেন্ট দিবে কে। এই কাজটা দেখে কি মনেহয়? এটাও এক ধরনের Captcha Entry কাজ। এবং যারা Captcha Entry কাজ দেয় তারাই ReCaptcha Entry কাজ দেয়। কিন্তু আমি শুধুমাত্র একটি কোম্পানিকে  ReCaptcha Entry কাজ দিতে দেখেছি। রাশিয়ান কোম্পানি  Mega index Incorporation. তাদের ডেটা এন্ট্রি এবং ক্যাপচা এন্ট্রি কাজের অনেকগুলো ওয়েবসাইট রয়েছে। আর আমি গত ১ বছর ধরে ওদের একটি ওয়েবসাইটে কাজ করতেছি সেটার নাম হলো 2captcha
সম্প্রতি 2captcha আমাদেরকে একটি সফটওয়্যার দিয়েছে ফ্রীতে এবং সেই সফটওয়্যারে Google Recaptcha Entry কাজ দিয়েছে। যা দিয়ে আগের থেকে 4গুন বেশি ইনকাম করা যাচ্ছে। আর সেই জন্যই আমার এই টিউনটি লিখা। যেহেতু আমি বেশি আয় করতে পারছি তাই সবাইকে সেই সুযোগটা দিতে চাই।

প্রতিটি Captcha Solve কত করে মানে  Captcha Rate কত?

শুধুমাত্র Google Recaptcha এর প্রতিটি Captcha Solve করলে আপনি পাবেন 0.001$
0.001$ এর থেকে কমও না বেশিও না। এই রুপে 1 হাজার Solve করলে আপনার আয় হবে 1$ বাংলাদেশী টাকায় ৮০ টাকা।
আপনি যদি ভালো সময় দিতে পারেন। এবং দ্রুত Solve করতে পারেন তবে দিনে ১ থেকে ৫ ডলার খুব সহজেই আয় করতে পারবেন।

মিনিমাম কত হলে পেমেন্ট পাওয়া যায়?

মিনিমাম ১ ডলার হলেই আপনি পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট পেতে কারো কাছে যেতে হবেনা। সরাসরি ওই সাইটে গিয়ে Withdraw দিবেন 1 থেকে 5 মিনিজের মধ্যে আপনার পেমেন্ট পেয়ে যাবেন। এরা Payza, Perfect Money, Bitcoin এ পেমেন্ট করে যথারুপঃ
  • Payza: মিনিমাম ১ ডলার হলে পেইজা দিয়ে তুলতে পারবেন।
  • Bitcoin: বিটকয়েন এ তুলতে হলেও মিনিমাম ১ ডলার হতে হবে।
  • Web Money: আর ওয়েবমানিতে ৫০ সেন্ট হলেই তুলতে পারবেন।
  • Perfect Money: পারফেক্ট মানি দিয়ে তুলতে চাইলে আপনার ১ ডলার ৩০ সেন্ট আর্ন করতে হবে।
আমার একটি পেমেন্ট প্রুফ দেখুন আমি এই পর্যন্ত অনেকবার পেমেন্ট পেয়েছি।

কাজ করতে কি কি লাগবে?

  • ১) একটি ডেস্কটপ বা ল্যাপটপ কম্পিউটার: Android মোবাইল দিয়েও করা যায় কিন্তু অনেক সময় ব্যয় হয়। কম্পিউটার না থাকালে চেষ্টা করতে পারেন
  • ২) ভালো নেট স্পিড: নেট স্পিড বেশি থাকলে Captcha দ্রুত আসে
  • ৩)  Letest Microsoft .net framework  এখান থেকে ডাউনলোড দিন
  • (এটা ইনস্টল না দিলে সফটওয়্যারটা  ইনস্টল হবেনা।)
  • ৪) 2captcha Only Recaptcha Typing Software
  • Windows 7, 8, 10 এর জন্য এখান থেকে ডাউনলোড করুন।
  • Windows XP, Vista এর জন্য এখান থেকে ডাউনলোড করুন।
  • Android Software শিগ্রই আসবে আপাতত মোবাইল Cabinet থেকে কাজ করতে পারবেন। রেজিষ্টারের পরে মোবাইল কেবিনেট এখান থেকে কাজ করতে পারবেন।
  • ৫) যেকোন একটি Payment Method একাউন্ট: (Payza, Perfect Money,  Bitcoin) এখান থেকে যে কোন একটি দিয়ে টাকা তুলতে পারবেন Payza সবথেকে ভালো Payza একাউন্ট না থাকলে এখান থেকে খুলে নিন।
  • ৬) অত:পর ধৈর্য থাকতে হবে প্রথম প্রথম Captcha Solve করতে অসুবিধা হলেও প্রেকটিস করলে সব ঠিক হয়ে যাবে। ভালো আয় করতে হলে্ ধৈর্য থাকতে হবে। আর এটা কোন পিটিসি বা ইনভেস্ট সাইট নয় যে হারিয়ে যাবে। লাইফ টাইম ইনকাম করতে পারবেন এটা থেকে।

কিভাবে একাউন্ট ওপেন ও কাজ করবেন?

ইন্টারনেট এ ক্যাপচা টাইপ করে আয় করতে হলে আপনার কম্পিউটার/মোবাইল এবং ইন্টারনেট সংযোগ লাগবে। তারপর ক্যাপচা পূরণ করার সাইটে রেজিস্ট্রেশন করা লাগবে। রেজিস্ট্রেশন করার জন্য এখানে যান।


তারপর  Register অথবা  Quick Start এ ক্লিক করুন। এরপর একটি রেজিস্ট্রেশন ফর্ম আসবে সেখানে আপনার ইমেইল, পাসওয়ার্ড দিয়ে ক্যাপচা পূরণ করে রেজিস্টার করুন। আপনার ইমেইলে এড্রেস এ একটা ইমেইল যাবে। ভেরিফাই লিংক এ ক্লিক করে আপনার একাউন্টটি এক্টিভ করুন। আপনার একাউন্টটি এবার কাজ করার জন্য রেডী। একাউন্ট এ লগিন করুন উপরের মেনু থেকে StartWork সিলেক্ট করুন। নতুন একটি পেজ আসবে সেখানে স্টার্ট এ ক্লিক করে কাজ শুরু করে দিন। প্রতি ১০০০ ক্যাপচা এন্ট্রি করার জন্য আপনি ১ ডলার পাবেন, তারপর এই রেট আরও বেড়ে প্রতি ১০০০ ক্যাপচা টাইপ করার জন্য ৩ ডলার দিবে। যদিও ইনকাম টা অনেক অল্প কিন্তু এটাই হতে পারে আপনার অনলাইন ইনকাম এর শুরু।

সর্বশেষ

আশা করি, উপরের নির্দেশনা অনুযায়ী একাউন্ট ক্রিয়েট করতে পেরেছেন। এবার তাহলে কাজ শুরু করুন ও অভিজ্ঞতা নিন। আপনার সুবিধামত সেটিং গুলো সাজিয়ে নিতে পারবেন। তথাপি ড্যাশবোর্ড/লগইন প্যানেল একটু ঘাঁটাঘাটি করলেই বাকি অপশন গুলো বুঝতে পারবেন। অপরদিকে এখানে আপনিও একাউন্ট লগইন করে কাজ করতে পারবেন আবার ইচ্ছা করলেও সফটওয়্যার/অ্যাপস পিসিতে কিংবা মোবাইলে ইনস্টল করেও কাজ করা যাবে। সফটওয়্যারের অপশনগুলো আমি পোস্টের মধ্য লিংক অাকারে প্রদান করেছি। সুতরাং লিংক হতেও আপলোড/ইনস্টল করতে পারবেন। এখানে শুধু সামান্য কিছু আয় নই, ডাটা এন্ট্রির দিক হতেও আপনার হাত চালু ও অভিজ্ঞতা অর্জন হবে। আজকের মত এখানেই শেষ করছি। পরিশেষে কোন অভিমত থাকলে কমেন্ট করুন।
Previous Post
Next Post

0 comments: Post Yours! Read Comment Policy ▼
লক্ষ্য করুনঃ
পোষ্টের সাথে সম্পৃক্ত নয় এমন কোন কমেন্ট করা যাবে না। কোন কারণ ব্যতীত আপনার ব্লগের লিংক শেয়ার করতে যাবেন না। সবসময় গঠনমূলক মন্তব্য প্রদানের চেষ্টা করবেন। আমরা সবার মতামত সমানভাবে মূল্যায়ন করি এবং যথাসময়ে প্রতি উত্তর দেয়ার চেষ্টা করি।

Post a Comment

 
Copyright © বিডি.পয়সা ক্লিক,নিবন্ধিত ও সংরক্ষিত. মডিফাইঃ পিসি টীম, সার্ভার হোস্টেডঃ গুগল সার্ভিস