Monday, March 6, 2017

এবার বিট কয়েন সাইট হতে আয় করুন ইচ্ছামতো, প্রতিদিনে প্রায় ১ ডলার! জেনে নিন আয় করার সহজতর কৌশল পদ্ধতি!!

সুপ্রিয় টেকটিউন্স কমিউনীটি সাইটের সবাইকে সালাম ও শুভেচ্ছা। আশা করি সকলেই কুশলেই আছেন। টিউনের শিরোনাম দেখে বোধ হয় বুঝতে পেরেছেন যে, বিটকয়েন এর আয় বৃদ্ধি করার পদ্ধতি নিয়ে আলোচনা করব।

বর্তমানে বিট কয়েন আয় একটি জনপ্রিয় মাধ্যম হওয়াতে বাংলাদেশে এর ইউজার সংখ্যা প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে। তবে নিজের কাছে ভাল ভালছে এই জন্য যে, স্ক্যাম পিটিসি বাদ দিয়ে এখন অনেকেই বিট কয়েন আয়ে মনোযোগী হচ্ছেন। বিট কয়েন এমন একটি জনপ্রিয় প্লাটফর্মে পরিচিত হয়েছে যে, ডেল, মাইক্রোসফট, আমাজনের মত সাইটগুলোও ক্রেতাদের কাছ হতে বিট কয়েন পে নিচ্ছে। তখাপি যে কোন মুদ্রাতে কনভার্ট করা যাচ্ছে।



যাইহোক আমার ব্লগসহ টেকটিউনে বিট কয়েন আয় নিয়ে আমি বেশ কয়েকটি টিউন করেছিলাম। টিউটোরিয়াল অনুযায়ী অনেকেই কাজ করছেন। এর মধ্য অনেকেই অভিযোগের সুর করেছেন যে, ব্রাদার! বিট কয়েন আয় বৃদ্ধি করার কোন সিক্রেট কৌশল আছে কিনা! সত্যিকার অর্থে তেমন কোন সিক্রেট টিপস নাই, কিন্তু কিছু কৌশলের মাধ্যমে আয় বৃদ্ধি করা যাবে যাহা নিচে আলোচনা করব। কেননা, ১ ঘন্টা পরপর ক্যাপচা পূরন হিসাবে ০.১৭০ বিটিসি মত পাওয়া যায়। সুতরাং আয় পরিমানটাও অনেক মামুলি!!

বিট কয়েন আয় বৃদ্ধি করার কিছু টিপস:

 ১। আমি পূববর্তী টিউনে উল্লেখ করেছিলাম বিটকয়েন সাইট তথা freebitco.in সাইটে প্রতিঘন্টা পর পর ক্যাপচা পূরন করতেই হবে। এখানে তেমন নেট খরচ নাই। কারন পিটিসি সাইটের মত অ্যাড দেখা লাগেনা। তথাপি এন্ড্রয়েড সেট দ্বারাও কাজ করা যায়।
২। বিট কয়েন জাতীয় কিছু লিগ্যাল সাতোশি সাইট আছে। সেখানে কাজ করার চেষ্টা করবেন।
৩। কিছু রেফারেল থাকলে আরো ভাল। কারন, ১০% হলেও আয় বৃদ্ধি পাবে। সুতরাং আপনার সোস্যাল সাইটের মাধ্যমে রেফারেল সংগ্রহ করতে পারেন।


৪। কিছু মাইনিং সফটওয়্যার/ প্যাচ ফাইল আছে যাহার মাধ্যমে বিট কয়েন হ্যাক করা যায়। তবে এইগুলোও বেশী দিন কাজ করেনা। ২-৩ দিন কাজ করার পর রিজেক্ট হয়ে যায়।
৫। আপনারা যারা ফ্রিবিটকো.ইন সাইটে কাজ করছেন। সেখানে লটারী কিংবা গেম খেলে আনলিমিটেড বিট কয়েন আয় করতে পারবেন। একবার যদি নেশা পেয়ে যায় তবে এর মজাটা আপনি ভূলতে পারবেন না।

কিভাবে কাজটি করবেন?

১। প্রথমে freebitco.in সাইটে লগইন করুন এখানে । প্রতি ঘন্টাতে কিভাবে ক্যাপচা পূরন করতে হয়, সেটি সবাই জানেন। সুতরাং ক্যাপচা পূরন করে সাবমিট করুন।

  • বিঃদ্রঃ কিভাবে একাউন্ট ওপেন করতে হয় ও বিট কয়েন সাইটে কাজ করতে হয় সেটি দেখুন এখানে



২। ক্যাপচা সাবমিট করলে আপনি ফ্রিভাবে ২ টি লটারী ক্রয় করার কিংবা অংশগ্রহন করার ‍সুযোগ পাবেন ও বার্তা দেখতে পাবেন নিম্নরুপ। সুতরাং পারতপক্ষে প্রতি ক্যাপচা পূরন করার পর লটারীতে অংশ নিবেন। 

৩। লটারীতে অংশ গ্রহন করার জন্য 2 Free Lotary Tickes এ- ক্লিক করবেন। খালি বক্সে ২ লিখে সাবমিট করবেন।(বলে রাখা ভাল: এখানে প্রতি সপ্তাহে লটারী ড্র করা হয়। ভাগ্য যদি ভাল থাকে আপনিও বিভিন্ন এমাউন্টের বিটিসি জেতার সুযোগ লাভ করতে পারেন। যেমনঃ আমি একবার এখানে প্রায় ৪০ ডলারের মত বিটিসি পেয়ে ছিলাম। 


৪। এবার আসি আসল কাজে। যেখানে আনলিমিটেড গেম খেলার মত আয় বৃদ্ধি করা যাবে। যা অনেকটা বাজী ধরে বলা যেতে পারে। তাহলে চলুনন দেখে নেওয়া যাক। আপনি উক্ত সাইটে উপরে Multiply BTC ট্যাবে ক্লিক করলে নিম্নরুপ চিত্র আসবে।



৫। উপরের চিত্রের দিকে লক্ষ্য করুন। মনে করি, আপনি স্টার্ট করবেন তাহলে প্রথমে Bit Amount এর Min বাটনে ক্লিক করুন (নীল দাগ চিহৃত)= 0.00000001দেখাবে। BET HI তে- মাউস পয়েন্টার দ্বারা ক্লিক করুন। যদি লস করেন তাহলে লাল দাগ বার্তা হিসাবে দেখাবে যেমন: You BET HI so you lose 0.00000001 BTC


৬। এবার বাম পাশে Bit Amount এর 2X বাটনে ক্লিক করে নিজের সুবিধা মত রেটিং বৃদ্ধি করে ক্লিক করবেন (লাল তীর চিহৃত)। যখনই লস করবেন তখনই নিজের সুবিধা মত রেটিং বৃদ্ধি করবেন যেমন: 2X ডাবল ক্লিক করলে 0.00000002, তিনবার ক্লিক করলে 0.00000004, ছয়বার ক্লিক করলে 0.00000032 দেখাবে।

৭। যখন লাভ করবেন তখন সবুজ কালারে দেখাবে You BET HI so you win 0.000001 BTCলাভ/জেতার পর সর্বদা Min বাটনে ক্লিক করবেন। রেটিং বৃদ্ধি করতে যাবেন না। রেটিং বৃদ্ধি তখনই করতে যাবেন 2X বাটনে ক্লিক করে যখন লোকসান পড়বেন। অবশ্য ২/১ দিন ট্রাই করার পর বিষয়টি নিজেই বুঝতে পারবেন।
৮। আপনি কত লাভ/লোকসান করলেন তা নোট করে রাখতে পারেন। তখাপি নিজের মত চিত্রও পাবেন।

কিছু সতর্কতা ও নির্দেশনাঃ

১। এখানে বেশী লোভ করে রেটিং বৃদ্ধি করতে যাবে না। মূলত যারা নতুন ইউজার এবং যাদের এমাউন্ট কম আছে তারা সর্বদা বিট হিসাবে ০.১ হতে শুরু করে ০.১২৮ এর মধ্য রাখার চেষ্টা করবেন।
২। যারা নতুন ইউজার। তারা মূলত তাদের একাউন্টে ৩০,০০০ বিটিসি হলে লটারী খেলার চেষ্টা করবেন। বেশী রেটে খেলতে যাবেন না। নিজের ভূলে একাউন্ট শূন্যও হয়ে যেতে পারে।
৩। আমার অভিজ্ঞাতে বলতে গতকালকে ৩ ডলার উইথড্র করার পর ২৫,০০০ বিটিসি ছিল। খেলতে খেলতে সব শূন্য হয়ে যায়। অবশ্য পরবর্তীতে ৪০ মিনিট মত সময় ব্যয় করে ৯০,০০০ মত বিটিসি জিতে নিয়েছি। সুতরাং তাক বুঝে খেলতে হবে।


৪। তবে যাদের এমাউন্ট বেশী তাদের অন্য কথা। মূলত প্রফেশনাল যারা তাদের অনেকে আছেন যারা এই পদ্ধতিতে দিনে ৩-১০ ডলার পর্যন্ত আয় করছেন।
৫। তবে এই পদ্ধতিতে দেখেছি খুব সহজেই বিট কয়েন আয় হয়ে যায়। তথাপি ইন্টারনেটের অযথা অপ-ব্যবহার হয়না।
৬। নতুন ইউজার হিসাবে প্রতিদিনে প্রায় এখানে ১,২০০ বার Multiply BTC অংশ গ্রহন করতে পারবেন। মাসে ৫,০০০ বার। যারা পূরাতন/কিংবা মার্চেন্ট তারা আনলিমিটেড। যেমনঃ আমি নিজে এখন আনলিমিটেড।

 ্টিউটোরিয়াল ভিডিও দেখে কাজ করুনঃ

যারা এখনো এই টিউটোরিয়ালটির কোন বিষয় বুঝতে পারেননি। তারা ভিডি চিত্র দেথে কাজ করতে ও বুঝে নিতে পারেন। প্রায় ১২ এমবি সাইজের ভিডিওটি ডাউনলোড করুন এখানে

শেষকথাঃ

আলোচনার শেষ পর্যায়ে। টিউটোলিয়াল অনুসরন করে কারো সামান্যতম উপকার হলেও নিজেকে ধন্য মনে করব। তারপরেও কোন সমস্যা থাকলে টিউমেন্ট করতে পারেন। পরিশেষে পরবর্তীতে অন্য কোন টিউন শেয়ার করব আপনাদের সাথে। সেই পর্যন্ত সবাই ভাল থাকুন।-আল্লাহ হাফেয-

Previous Post
Next Post

0 comments: Post Yours! Read Comment Policy ▼
লক্ষ্য করুনঃ
পোষ্টের সাথে সম্পৃক্ত নয় এমন কোন কমেন্ট করা যাবে না। কোন কারণ ব্যতীত আপনার ব্লগের লিংক শেয়ার করতে যাবেন না। সবসময় গঠনমূলক মন্তব্য প্রদানের চেষ্টা করবেন। আমরা সবার মতামত সমানভাবে মূল্যায়ন করি এবং যথাসময়ে প্রতি উত্তর দেয়ার চেষ্টা করি।

Post a Comment

 
Copyright © বিডি.পয়সা ক্লিক,নিবন্ধিত ও সংরক্ষিত. মডিফাইঃ পিসি টীম, সার্ভার হোস্টেডঃ গুগল সার্ভিস