Friday, May 13, 2016

পেইজা টিউটোরিয়াল! জেনে নিন কিভাবে পেইজা একাউন্টে যে কোন ধরনের ক্রেডিট কিংবা ভিসা কার্ড সংযুক্ত করবেন?


السلام عليكم আসসালামু আলাইকুম।
সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি সাইটের সবাইকে সালাম ও শুভেচ্ছা।আশা করি সবাই এক প্রকার কুশলেই আছেন। আলহামদুলিল্লাহ্ আমিও ভাল আছি। ঈদের আমেজ কাটিয়ে কিছুটা বিরতির পর পূনরায় টিউন করতে বসলাম। হয়ত  ঈদের সময়টা অনেকের ভালভাবে কেটেছে। টিটিতে আমার টিউন করার তেমন ইচ্ছা ছিলনা। কারন বর্তমানে টিটিতে তেমন মান সম্পন্ন টিউন দেখছিনা, মনে হচ্ছে কোন কিছুর যেন শূণ্যতা রয়েছে। তথাপি তবুও ভাল কিছু টিউনারের টিউন দেখতে এবং টিটিতে মায়ার টানে টিউন করতে এলাম আর কি!
আজকের প্রকাশিত টিউনে আপনাদেরকে দেখাব কিভাবে পেইজা একাউন্টে আপনার ক্রেডিট/ডেবিট কার্ড যোগ করবেন?

কাজের কৌশল

১। প্রথমে পেজাতে লগইন করুন > বাম পাশের প্যানেল হইতে Credit Cards অপশনে ক্লিক করুন


২। এবার ডান পাশের প্যানেল হইতে Add a credit Card অপশনে ক্লিক করুন


৩। নিম্নরুপ চিত্রনুযায়ী কার্ডের সিরিয়াল নং এবং মেয়াদ অনুসারে সাল-মাস উল্লেখ করতে হবে।

পেজাতে বর্তমানে কোন ধরনের কার্ড যোগ করা যাবে?

অনেকেই হয়ত এই প্রশ্ন করবেন। হ্যা একটা সময়ে পেইজা ব্যবহারের বেশ কিছু নিয়ম কানুন শিথিল ছিল যেমনঃ ফ্রিভাবে এক একাউন্ট হইতে অন্য একাউন্টে অর্থ ট্রান্সফার করন, যে কোন কার্ড ব্যবহার করা যেত ইত্যাদি। কিন্তু সময়ের সাথে তাদের পলিসিও আপডেট করছে। সুতরাং সেই হিসাবে বর্তমানে পেইজাতে যে কোন ধরনের ভিসা কার্ড ব্যতিত অন্য কোন কার্ড অ্যাড করতে পারবেন না। এমনকি ব্যাংক কর্তৃক দেশী ইস্যুকৃত কোন ধরনের মাষ্টার কার্ড অ্যাড করতে পারবেন না। তবে ভিসা কার্ড সংযুক্ত করতে পারবেন। সুতরাং উক্ত প্রেক্ষিতে  বিদেশী পেওনিয়র মাষ্টার কার্ডও অ্যাড করা যাবে না বোধ হয়। মাষ্টার কার্ড অ্যাড করতে গেলে নিম্নরুপ বার্তা পাবেন
We apologize, MasterCard card cannot be added to your Payza account.

তারপরও যদি কারোর বিদেশী মাষ্টার কার্ড যেমন পেওনিয়র, স্কীল ইত্যাদি থেকে থাকে যোগ করে দেখতে পারেন কি ফলাফল আসে! তবে আরেকটি কথা এই ক্ষেত্রে পেইজা ইস্যুকৃত মাষ্টার কার্ড কাজে লাগানো যাবে।
আশা করি উপরোক্ত টিউটোরিয়াল অনুসারে এবার আপনি সহজেই কাজটি করতে পারবেন। তারপরেও সমস্যা হলে কিংবা টিউন সম্পর্কে অভিমত থাকলে টিউমেন্ট পাবার প্রত্যাশা ব্যক্ত করছি। পরিশেষে সবাইকে আবারো ধন্যবাদ।

পেইজা সম্পর্কিত প্রকাশিত আমার অন্যান্য টিউন সমূহঃ

Payza একাউন্ট ভেরিফাই হতে শুরু করে ব্যাংক একাউন্ট, উইথড্র, ডিপোজিত করা সহ নিয়মাবলী সব কিছু টিউনেই!!
জেনে নিন কিভাবে আপনার পেইজা একাউন্টে ফান্ড অ্যাড কিংবা ডিপোজিত করবেন? সাথে একাধিক পদ্ধতির কৌশল!!
Previous Post
Next Post

0 comments: Post Yours! Read Comment Policy ▼
লক্ষ্য করুনঃ
পোষ্টের সাথে সম্পৃক্ত নয় এমন কোন কমেন্ট করা যাবে না। কোন কারণ ব্যতীত আপনার ব্লগের লিংক শেয়ার করতে যাবেন না। সবসময় গঠনমূলক মন্তব্য প্রদানের চেষ্টা করবেন। আমরা সবার মতামত সমানভাবে মূল্যায়ন করি এবং যথাসময়ে প্রতি উত্তর দেয়ার চেষ্টা করি।

Post a Comment

 
Copyright © বিডি.পয়সা ক্লিক,নিবন্ধিত ও সংরক্ষিত. মডিফাইঃ পিসি টীম, সার্ভার হোস্টেডঃ গুগল সার্ভিস