Monday, August 24, 2015

Ace Translator সফটওয়্যারটি নিয়ে নিন ক্রাক সহ! অন্য সব ভার্সন হইতে অধিক কার্যকর!!

আসসালামু আলাইকুম।
সুপ্রিয় টেকটিউনস কমিউনিটি সাইটের সবাইকে সালাম ও শুভেচ্ছা। এবং আমার প্রকাশিত ৭১ তম টিউনে সবাইকে স্বাগতম।আজকের প্রকাশিত ১ম টিউনে বেশী আলোচনা করার ইচ্ছা নাই, তবে টিউনটি অনেকটা আপডেট টপিকস হিসাবে লিখছি। বর্তমানে আমরা অনেকেই এক ভাষা হতে অন্য ভাষাতে রুপান্তর করার জন্য একটি জনপ্রিয় সফটওয়্যার ব্যবহার করছি যার নাম হলো Ace Translator। ভাষা অনুবাদের খুবই কাজের একটি ইউটিলিটি, যা অন্য কোন ইউটিলির সাথে তুলনা করা যায়। আমি নিজেও এর প্রেমে মুদ্ধ। তবে অনেকেই আবার গুগল ট্রান্সসেলেটে গিয়ে অনুবাদ করেন,তবে সেখানে অনকে টা মিসিং দেখা দেয়। তবে এর থেকে Ace Translator ভাষা রুপান্তরটা প্রায় ৭০% কাজে আসে (বাংলা ভাষা)।

Ace Translator


বর্তমানে এর ১৪.৮ ভার্সন চলছে এবং প্রতিনিয়তই আপডেট করা হয়। বিশ্বের প্রায় ৯২ টি ভাষা এতে সাপোর্ট করে। এর বর্তমান লাইসেন্স মূল্য প্রায় ১০০ ডলার মানে বাংলাদেশী টাকাতে প্রায় ১২,০০০/-। এটি অনলাইন হইতে মাস্টারকার্ড, ভিসা কার্ড সহ যে কোন পদ্ধতিতে ক্রয় করা যাবে। বর্তমানে বিট কয়েন দ্বারা ক্রয় করার সুবিধা যোগ করা হয়েছে। তাছাড়া এই সফটওয়্যারটি উইন্ডোজ ১০ সহ পূর্বের যে কোন অপারেটিং ভার্সন সাপোর্ট করবে।

Ace Translator নিয়ে নিন সাথে আছে ট্রিটমেন্ট ফাইল:


আমিও অনেকদিন ধরে এটা ব্যবহার করছিলাম। বাট কিছুদিন ধরে সমস্যা দেখা দিচ্ছিল। সিরিয়াল কি ইনপুট করলেও কাজ হচ্ছিল না। হবে কি করে, সিরিয়াল কি বোধ হয় ব্লক করা হয়েছে। যাইহোক টিটিতে এই বিষয় নিয়ে বেশ কয়েকটি টিউন দেখলাম। এবং তাদের শেয়ারকৃত ফাইল ডাউনলোড করে ইনস্টল করলেও একই সমস্যাটা থেকেই যায়।শেষে মাথা ন্যাড়া হবার মত অবস্থা, কারন আমার এটি লাগবেই। শেষে কি করা যায় ইন্টারনেটে সার্চ দিলাম। বাট প্রায় ডাউনলোড লিংক স্ক্যাম-ট্রোজানে ভরা। পরিশেষে আমার এক বন্ধুর কাছ হতে হেল্প পাইলাম। মানে ট্রিটমেন্টসহ একটি ফাইল নিয়ে পিসিতে ইনস্টল করলাম। আলহামদুলিল্লাহ কাজ করছি প্রায় ১৫ দিন ধরে কোন সমস্যা ছাড়াই! আপনাদের কি এটা গ্রহন করতে ইচ্ছুক?? হ্যা বন্ধুরা সেই জন্যইতো টিউনে এত কথা!! কোন সমস্যা নাই নিচের ডাউনলোড লিংক হতে নামিয়ে নিলেই হবে।

ইনস্টল করার নিয়ম

১। প্রথমে ফাইলটি ডাউনলোড করে নিন আমার প্রেরিত লিংক হইতে।
২। ফাইলগুলো আনজিপ করুন> মূল ইনস্টল ফাইলে ক্লিক করে ইন্সটল করুন, এই সময় নেট কানেকশন বন্ধ রাখবেন।
৩। ইনস্টল হলে এটি চালু করবেন না।>এবার হ্যা ইনস্টল করার সময় ইন্টারনেট লাইন বন্ধ রাখবেন।
৪। অতপর ট্রিটমেন্ট ফাইল হতে ফাইলটি কপি করে যেখানে ইনস্টল করেছেন সেখানে গিয়ে পেষ্ট করুন (মূলত C:/progarame/Ace Translator)> এবার চালু করে উপভোগ করুন।
বি:দ্র- আপডেট করার সাহস দেখাবেন না। আমি যাহা শেয়ার করব তার ট্রিটমেন্ট ফাইল সহ ভার্সন হল ১৪.২।

ডাউনলোড লিংক এখানে

পরিশেষে টিউনটি সম্পর্কে কোন সমস্যা. মতামত কিংবা অভিযোগ থাকলে  টিউমেন্ট করার প্রত্যাশা রইল। সবাই ভাল থাকবেন, আগামী পর্বে অন্য কোন বিষয় নিয়ে টিউন করব।
Previous Post
Next Post

0 comments: Post Yours! Read Comment Policy ▼
লক্ষ্য করুনঃ
পোষ্টের সাথে সম্পৃক্ত নয় এমন কোন কমেন্ট করা যাবে না। কোন কারণ ব্যতীত আপনার ব্লগের লিংক শেয়ার করতে যাবেন না। সবসময় গঠনমূলক মন্তব্য প্রদানের চেষ্টা করবেন। আমরা সবার মতামত সমানভাবে মূল্যায়ন করি এবং যথাসময়ে প্রতি উত্তর দেয়ার চেষ্টা করি।

Post a Comment

 
Copyright © বিডি.পয়সা ক্লিক,নিবন্ধিত ও সংরক্ষিত. মডিফাইঃ পিসি টীম, সার্ভার হোস্টেডঃ গুগল সার্ভিস