Monday, June 1, 2015

কোন প্যাচ/কিজেন ছাড়াই Panda Internet Security লুফে নিন ১ বছরের জন্য! কাজ না হলে কান কাটব!!

সবাইকে সালাম ও শুভেচ্ছা। অাশা করি সবাই ভাল অাছেন। চলছে বিজয়ের মাস। এই বিজয়ের মাসে যারা শহীদ হয়েছেন ও অাত্নত্যাগ করেছেন তাদের সবার জন্য মাগফিরাত ও সবিনয়ের সাথে শ্রদ্ধা জানাই।
অাজকের টিউনে কোন ব্যবহারিক বিষয় নিয়ে কথা বলব না। শুধু মাত্র একটি বিশ্বখ্যাত এন্টিভাইরাস এর সাথে পরিচয় করিয়ে দিব এবং সেই সাথে অাপনারা এন্টিভাইরাসটি ৩৬৫ দিন ব্যবহারের সুযোগ পাবেন। অনেকেই বলবেন ভাই কোন কিজেন/প্যাচ অাছে কি? নাই ভাই! কোন কিজেন-প্যাচ নই, অরজিনাল সিরিয়াল কি ব্যাবহার করেই এটি ভাইরাস মুক্ত পিসি হিসাবে ব্যববহার করতে পারবেন। যাইহোক এবার অাসল কথাতে অাসি এই এন্টিভাইরাসটির নাম Panda Internet Security 20015.




এমন কোন ব্যক্তি নাই যিনি এই এন্টিভাইরাসটির নাম শুনেন নি। হ্যা এই প্রডাক্টটি অরজিন স্পেনের। মার্কেট প্রাইজ প্রায় ৫০ ডলারের মত। পূর্বের ভার্সন অপেক্ষা অনেক শক্তিশালী এবং সহজ ইউজার ইন্টারফেস ব্যবহার করা হয়েছে। তাছাড়া এটি অন্য এন্টিভাইরাসের মত পিসি স্লো করবে না। ইনস্টল এবং অাপডেট সহ প্রায় ১৩০ এমবির মত খরচ হবে। অারেকটি কথা হল এটি বিশ্বের সর্বপ্রথম Cloud Protect Technology. অন্যান্য এন্টিভাইরাসের মতই সমান কাজ করবে বরং অন্য গুলো থেকেও ভাল কাজ করবে। যাহা অামি নিজে ব্যবহার করে এর পার্থক্য বুঝতে  পারছি। যাইহোক অাপনারা এন্টিভাইরাসের কার্যকারিতা, ব্যবহার, ইনস্টল বোঝেন বলে বিস্তারিত ব্যাখ্যা করতে চাচ্চিনা।

Panda Internet Security 20015 কাষ্টমার রিভিউ/ফিডব্যাক অনেক ভাল। এবং এডওয়ার্ড পেয়েছে অনেকবার-


Panda Internet Security 20015  অাপনার পিসিতে ইনস্টল করতে যা প্রয়োজন পড়বে-


কিভাবে পিসিতে Panda Internet Security 20015 ইনস্টল করবেন?

প্রথমে নিচের ডাউনলোড লিংক হতে অামার প্রদত্ত ফাইল গুলো নামিয়ে নিন। ফোল্ডারটি অানজিপ করার পর সেখানে স্কীনশর্ট চিত্র সহ একটি ইনস্টল ফাইল পাবেন। মূলত স্কীনশর্ট/ইমেজ চিত্রে সেখানে Serial Key দেওয়া অাছে। যাইহোক ইনস্টল করার সময় পিসিতে নেট কানেকশন করুন। এবার ১.৫ এমবির ইনস্টল ফাইলে ক্লিক করা মাত্রই ইনস্টল প্রক্রিয়া শুরু হবে। এবং ধাপে ধাপে নিজেই কাজ করতে পারবেন। সিরিয়াল কি ইমেজ চিত্র দেখে ইনপুট করবেন। ৩জি স্পীডে প্রায় ১৫ মিনিট এবং ২ জি স্পীডে ১ ঘন্টা লাগতে পারে। ইনস্টল সম্পূর্ণ হলে এন্টিভাইরাসটি অারামসে ১ বছর ব্যবহার করতে পারবেন। ওহ হ্যা ভূলে গেছি উক্ত ফাইলে পাসওয়ার্ড দেওয়া অাছে - amd15

তাহলে ফাইলটি ডাউনলোড করুন - Download

Panda Internet Security 20015 এর কয়েকটি স্কীন শর্ট-

১।

২।

তহালে বন্ধুরা অাজ এই পর্যন্তই। কোন সমস্যা হলে অামাকে টিউমেন্ট করতে পারেন।

Previous Post
Next Post

0 comments: Post Yours! Read Comment Policy ▼
লক্ষ্য করুনঃ
পোষ্টের সাথে সম্পৃক্ত নয় এমন কোন কমেন্ট করা যাবে না। কোন কারণ ব্যতীত আপনার ব্লগের লিংক শেয়ার করতে যাবেন না। সবসময় গঠনমূলক মন্তব্য প্রদানের চেষ্টা করবেন। আমরা সবার মতামত সমানভাবে মূল্যায়ন করি এবং যথাসময়ে প্রতি উত্তর দেয়ার চেষ্টা করি।

Post a Comment

 
Copyright © বিডি.পয়সা ক্লিক,নিবন্ধিত ও সংরক্ষিত. মডিফাইঃ পিসি টীম, সার্ভার হোস্টেডঃ গুগল সার্ভিস