Friday, May 1, 2015

ডেথডেইট সাইটের মাধ্যমে জেনে নিন আপনি আর কত দিন বাঁচবেন? ১০০% জোকস্ !!

সবাইকে সালাম ও শুভেচ্ছা। আশা করি টেকটিউন্স কমিউনিটি ব্লগের সবাই ভাল আছেন। আজকের দিনে মনে করছিলাম অন্য কোন টিউটোরিয়াল  বিষয় নিয়ে পোস্ট শুরু করব। কিন্তু হঠাত করে আমার নিজেরই একটি টিউনের লিংক সাইট ভিজিট করতে গিয়ে একটি জোকস্ সাইটের কথা মনে পড়ে গেল। মুলত ঐ সাইটের মাধ্যমে জেনে নিন আপনি আর কত দিন বাঁচবেন?

বন্ধুরা প্রথমেই বলে নিচ্ছি আজকের পোস্টটি কোন টিউটোরিয়াল কিংবা পিসি বিষয়ক করব না। অন্য একটি বিষয় নিয়ে করব অনেকটা Jokes টাইপের যা আপনাদের জানাবে ডেথডেইট সাইটের মাধ্যমে আপনি আর কত দিন বাঁচবেন? (১০০% জোকস্!!)। অবশ্য পোস্টের শিরোনাম দেখে রিটিপ করার প্রয়োজন নাই। হ্যা আপনাদের কে আজ এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখানে আপনি জানতে পারবেন বর্তমান সময় থেকে শুরু করে ভবিষ্যত পর্যন্ত। সার কথা হচ্ছে- আপনি আর কতিদন বাচবেন। বিষয়টা অনেকটা বিস্ময়ের। কারন, পৃথিবীতে এমন কোন মানব যন্ত্র নাই যে আপনাকে ভবিষ্য সময় বলে দিবে।

ওহ! বলতেই ভূলে গেছি এই সাইটের নাম হচ্ছে- deathdate.info


প্রথমে এই সাইটে প্রবেশ করুন এখানে

একটি স্কীনশর্ট আসবে। সেখানে আপনার যাবতীয় তথ্য তথা- আপনার নাম, জন্ম তাং, উচ্চতা, শারীরিক ওজন দিন।
এরপর Calculate এ- ক্লিক করুন> কি দেখছেন?
দেখাচ্ছে আপনি আর কত দিন বাচবেন, কতদিনের অআয়ু পার করবেন। যাইহোক আমিও নিজেও বিষয়টি পরীক্ষা করেছি। অনেকটাই ভালো লাগলো। এবং এখানে আপনাদের কেমন লাগবে! তা জানিনা!

লক্ষ্যণীয়:
সম্মানীত ভিজিটরগণ এখানে আপনারা অনেকে এই সাইটের প্রেরিত তথ্যসমূহকে সত্য বলে ভূল করবেন না। কেননা, বাস্তবে এর কোন ভিত্তি নাই। এটা সম্পূর্ণ একটি জোকস সাইট। সাইটটি ভিজিটরদের সাথে আনন্দ দেওয়ার জন্য তৈরি হয়েছে। আর এই  সাইটিও অবশ্যই কোন মানব/ব্যক্তি তৈরি করেছেন। সুতরাং অবশ্যই বলতে হচ্ছে মানব জীবনের জন্ম/মৃত্যুর তথ্য নিয়ে এর কোন ভিত্তি নাই। এবং হ্যা শরীয়তের দিক হতে এই ধরনের তথ্যতে বিশ্বাস করা কুফরী ও গোনাহের কাজ। আমি আবারও স্মরণ করছি এটা নিছক একাট জোকস!!
Previous Post
It's First Post

0 comments: Post Yours! Read Comment Policy ▼
লক্ষ্য করুনঃ
পোষ্টের সাথে সম্পৃক্ত নয় এমন কোন কমেন্ট করা যাবে না। কোন কারণ ব্যতীত আপনার ব্লগের লিংক শেয়ার করতে যাবেন না। সবসময় গঠনমূলক মন্তব্য প্রদানের চেষ্টা করবেন। আমরা সবার মতামত সমানভাবে মূল্যায়ন করি এবং যথাসময়ে প্রতি উত্তর দেয়ার চেষ্টা করি।

Post a Comment

 
Copyright © বিডি.পয়সা ক্লিক,নিবন্ধিত ও সংরক্ষিত. মডিফাইঃ পিসি টীম, সার্ভার হোস্টেডঃ গুগল সার্ভিস